আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে পুলিশ মেমোরিয়াল ডে পালিত

 

কিশোরগঞ্জ প্রতিনিধি: ”দক্ষ পুলিশ ,সমৃদ্ধ দেশ,বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই স্লোগানে পুলিশ মেমোরিয়াল ডে-তে কিশোরগঞ্জে শোক, শ্রদ্ধা ও ভালোবাসায় কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণ করা হয়েছে। দিবসটি পালন উপলক্ষে ১লা মার্চ মঙ্গলবার জেলা পুলিশ লাইন্সে আত্মোৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে নির্মিত বেদিতে পুষ্পস্তবক অর্পণ, দোয়া, র্যালি এবং আলোচনা সভা ছাড়াও আত্মোৎসর্গকারী পুলিশ সদস্যদের পরিবারের সদস্যদের সম্মাননা জানানো হয়েছে। সকালে র্যালি শেষে জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) আত্মোৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে নির্মিত বেদিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

পুষ্পস্তবক অর্পণ শেষে পুলিশ লাইন্স ড্রিল শেডে জেলা পুলিশের আয়োজনে আলোচনা সভার বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মো. জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট কামরুল আহসান শাহজাহান,সাধারণ সম্পাদক এডভোকেট এম এ আফজল,পৌরমেয়র মাহমুদ পারভেজ প্রমুখ। এছাড়া সিআইডি, পিবিআই, রেলপুলিশ থানার অফিসার ইনর্চাজসহ বিভিন্ন ইউনিট প্রিন্ট ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক ও সুশীলন সমাজের ব্যক্তিবর্গ উপস্হিত ছিলেন।

আলোচনা সভা সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. মোস্তাক সরকার।

পরে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী কিশোরগঞ্জ জেলার ৩৯ জন পুলিশ সদস্যের পরিবারের সদস্যদের সম্মাননা ক্রেস্ট ও জেলা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার তুলে দেয়া হয়।

এ সময় আত্মোৎসর্গকারী পুলিশ সদস্যদের আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করে বিশেষ দোয়া করা হয়।

 

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ