আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জের ১২ বছরের শিশু গণধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার

 

 

কিশোরগঞ্জ র‌্যাব-১৪ সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্প অপরাধ অভিযান পরিচালনা করে ১২ বছরের শিশু গণধর্ষণ মামলার প্রধান আসামী  মোঃ আতাউর রহমান আতিক(৪৫),কে  আটক করেছে।

সোমবার ৪ এপ্রিল  কিশোরগঞ্জ জেলা শহরের দক্ষিণ মোল্লাপাড়া এলাকা হতে কটিয়াদি বাগবের গ্রামের মৃত সুন্দর আলী ছেলে মোঃ আতাউর রহমান আতিকে গ্রেফতার করা হয়।

গত ৩১ মার্চ  বিবাদী আতিক(৪৫) ভিকটিম(১২) এবং ভিকটিমের বড় ভাইকে দাওয়াত খাওয়ার জন্য কিশোরগঞ্জ সদরে আনিছের বাসায় নিয়ে আসে। আনিছ ওরফে আনাছ ও আতিকের পূর্ব পরিকল্পনা অনুযায়ী ভিকটিমের সাথে অসৎ কার্য সম্পাদনের উদ্দেশ্যে প্রস্তূতি নিয়ে রাখে। আতিক বাচ্চাদেরকে নিয়ে আনিছের বাসায় গেলে আনিছ বাচ্চাদেরকে চেতনা নাশক ঔষধ মিশ্রিত দই ও মিষ্ট খেতে দেয়। উক্ত মিষ্টি ও দই খাওয়ার পরপরই বাচ্চা ০২টি অজ্ঞান হয়ে যায়। পরবর্তীতে ভিকটিমের জ্ঞান ফিরলে সে দেখতে পায় আতিক তার সাথে অসৎ কাজ করছে। ভিকটিম উক্ত কাজে আপত্তি জানালে আনিছ তাকে ধারালো ছুরির ভয় দেখায় এবং আতিক ও আনিছ উভয়ই তার সাথে শারীরিক নির্যাতন চালায়। পরবর্তীতে উক্ত ঘটনাটি এলাকায় জানাজানি হলে গ্রাম সালিশের মাধ্যমে আতিককে ৩,০০,০০০ টাকা জরিমানা করে বিষয়টি সমাধান করার চেষ্টা করা হয়। কিন্তু আতিক উক্ত টাকা পরিশোধ না করে এলাকা হইতে পালিয়ে যায় এবং টাকা দিতে অসম্মতি জানায়। অপরদিকে ভিকটিমের অবস্থা সংকটপন্ন হওয়ায় রুবেল নামের আতিকের একজন প্রতিবেশী তাকে নিয়ে কিশোরগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে। পরবর্তিতে রুবেল ভিকটিমের পক্ষ হইতে আতিকের কাছে মোবাইল ফোনে জরিমানার টাকা দাবি করলে আতিক র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পে এসে অপহরণের একটি মিথ্যা অভিযোগ করে। উক্ত অপহরণের অভিযোগটি তদন্ত শুরু করলে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গণধর্ষণের আলামত পায়।  মেজর মোঃ শাহরিয়ার মাহমুদ খান এর নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করে কিশোরগঞ্জ সদর থানাধীন মোল্লাপাড়া এলাকা হতে উক্ত গণধর্ষণের প্রধান আসামী মোঃ আতাউর রহমান কে গ্রেফতার করে। উক্ত ঘটনায় জড়িত অপর আসামী আনিছ পলাতক রয়েছে।

উক্ত ঘটনায় আতিক ও আনিছের বিরুদ্ধে কিশোরগঞ্জ এর সদর থানায় নারী ও শিশু দমন আইন ২০০০ সনের (সংশোধনী ২০০৩) এর ৯(৩) ধারায় মামলা রুজু করা হয়েছে। গ্রেফতারকৃত

আসামীকে কিশোরগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে এবং উক্ত ঘটনায় জড়িত অপর আসামী আনিছকে ধরার জন্য র‌্যাব অভিযান অব্যাহত রয়েছে।

 

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ