আজ ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নিকলীতে গলা টিপে সন্তান হত্যা,পাষণ্ড মা গ্রেফতার

শাফায়েত নূরুল: কিশোরগঞ্জের নিকলীতে জোবায়ের উরফে রবিউল নামে এক শিশু সন্তানকে গলা টিপে হত্যা করেছে পাষন্ড মা। শুক্রবার( ৯ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার জারইতলা ইউনিয়নের সাজনপুর গাছতলা এলাকায় এই ঘটনাটি ঘটেছে।শুক্রবার সন্ধায় খবর পেয়ে নিকলী থানার পুলিশ গিয়ে শিশুটির লাশ উদ্ধার করে জড়িত থাকায় অভিযোগে মাকে গ্রেফতার করেছে পুলিশ।

এলাকাবাসীর সূত্রে জানা যায়,নিকলী উপজেলার জারইতলা ইউনিয়নের সাজনপুর এলাকার আবদুল করিমের সাথে চাঁদনী আক্তারের কয়েক বছর পূর্বে বিয়ে হয়। বিয়ের পর জোবায়েদ নামে একটি সন্তান হয়। বিয়ের ২ বছরের মধ্যেই স্বামী -স্ত্রীর দাম্পত্য কলহের সৃষ্টি হয়।যার ফলে এক পর্যায়ে তাদের মধ্যে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।শিশু সন্তান জোবায়েদ তার বাবার কাছে থাকে।বাবার বাড়ি ও মায়ের বাড়ি একই এলাকায় থাকায়। শুক্রবার বিকেলে তার মা তাকে ডেকে এনে ভাত খাওয়ানোর পর ঘরের ভিতর তাকে গলা টিপে হত্যা করে।হত্যাকান্ড টি ভিন্ন খাতে প্রবাহিত করতে শিশু সন্তানের লাশ পাশের বাড়ির পুকুরে ফেলে দেয় পাষণ্ড মা চাঁদনী আক্তার । সন্ধায় শিশুটির বাবার বাড়ির লোকজন তাকে খুজতে এলে মা চাঁদনী আক্তার বলে ছেলে জোবায়েদ তার কাছে আসে নি।এমতাবস্থায় চাঁদনী তার শশুর বাড়ির লোকজন নিয়ে পাশের বাড়ির ছেলেকে খুজতে যায়। সেখানে ছেলের লাশ দেখতে পেয়ে মা চাঁদনী আক্তার মাটিতে লুটিয়ে পড়ে হামাগুড়ি দিয়ে কান্না শুরু করে।যাতে কেও না বুঝতে পারে হত্যাকান্ডের সাথে সে জড়িত।
এ ঘটনার খবর পেয়ে ভৈরব সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার রেজওয়ান দীপু, নিকলী থানার ওসি মনসুর আলী আরিফ ও ইন্সপেক্টর তদন্ত আক্তারুজ্জামান খানের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।পরবর্তীতে ঘটনার তদন্ত করে হত্যাকান্ডে
জড়িত মা চাঁদনী আক্তারকে গ্রেফতার করে পুলিশ।
নিকলী থানার ওসি মোহাম্মদ মনসুর আলী আরিফ ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান,প্রাথমিক জিজ্ঞাসাবাদে পাষন্ড মা চাঁদনী আক্তার হত্যাকান্ড ঘটিয়েছে বলে স্বীকার করে।এ ঘটনায় গতকাল শনিবার দুপুরে নিকলী থানায়একটি হত্যা মামলা রুজু করা হয় ।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ