আজ ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের দায়ীত্ব থেকে শরিফকে অব্যাহতি

কিশোরগঞ্জে দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠনের ভাবমূর্তি ক্ষুণ্ন করার অভিযোগে কেন্দ্রীয় কমিটির এমন সিদ্ধান্ত দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠনের ভাবমূর্তি ক্ষুণ্ন করার অভিযোগে কিশোরগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শরীফুল ইসলামকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

শনিবার (১৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজের ফেইসবুক আইডিতে এক প্রেস বিজ্ঞপ্তি পোস্টের মাধ্যমে এ তথ্য জানানো হয়।

এতে আরও বলা হয়, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক (গঠনতন্ত্রের অনুচ্ছেদ ৩৪ এর গ-উপধারা অনুযায়ী) সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর নির্দেশে এই অব্যাহতি দেওয়া হয়েছে।

জানা যায়, শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে জেলা শিল্পকলা একাডেমির হলরুমে আয়োজিত কিশোরগঞ্জে জেলা স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভায় কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দের সামনে সদ্য অব্যাহতিপ্রাপ্ত সভাপতি শরীফুল ইসলামের নেতৃত্বে সাধারণ সম্পাদক প্রভাষক মোঃ শামীম আহমেদের উপর হামলা চালানো হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গভীর রাত পর্যন্ত জেলা শহরের বিভিন্ন এলাকা থমথমে অবস্থা বিরাজ করে। এতে বর্ধিত সভা পণ্ড হয়ে যায়। বর্ধিত সভা করতে না পেরে কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ রাতেই ঢাকায় ফিরে যান।

এদিকে শনিবার (১৭ সেপ্টেম্বর স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ-কর্মীরা সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদ এবং শরীফুল ইসলামের অব্যাহতি চেয়ে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল করেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ