আজ ১৪ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

খাটো ছেলেরা সবসময় টুষ্টু : মৌসুমী

নিজের বিয়ের প্রসঙ্গ উঠতেই উচ্চতায় কম ছেলেদের নিয়ে বিতর্কিত মন্তব্য করে বসলেন অভিনেত্রী মৌসুমী হামিদ। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ওয়েব সিরিজ ‘গুটি’তে অভিনয় করেছেন তিনি। এতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে নিজেকে উপস্থাপন করে দর্শক ও বোদ্ধামহলের প্রশংসা কুড়িয়েছেন।

সম্প্রতি সংবাদকর্মীদের সঙ্গে আলাপ কালে উঠে আসে মৌসুমী হামিদের ব্যাক্তিগত জীবন। বিয়ের প্রসঙ্গে প্রশ্ন উঠলে স্বল্প উচ্চতার ছেলেদের নিয়ে বিরুপ মন্তব্য করেন তিনি।  ক্যারিয়ারের সুসময় পার করা এই মডেল অভিনেত্রী বলেন, বিয়ে করলে লম্বা ছেলেই বিয়ে করবো। খাটো ছেলে কেন বিয়ে করব? লম্বা মানুষ ভালো হয়। খাটো ছেলেরা শয়তান হয়। পাঁচ ফুট ৯ ইঞ্চি ছেলে লাগবে না। ছয় ফুট ছেলেই বিয়ে করব।

তবে পাত্রের পেশা নিয়ে কোনো মাথা ব্যাথা নাই এই অভিনেত্রীর। তিনি বলেন, যে কোনো পেশার মানুষকেই আমি খুব শ্রদ্ধা করি। তাকে ডাক্তার বা ইঞ্জিনিয়ার হতে হবে এমন কোনো কথা নেই। সে খেলোয়ার হতে পারে, গায়ক কিংবা ব্যবসায়ী হতে পারে তাতে আমার কোনো সমস্যা নেই। তবে তাকে অবশ্যই একজন ভালো মনের মানুষ হতে হবে।

প্রায় তিন বছর ধরেই বিয়ের জন্য পাত্র খুঁজছেন মৌসুমী হামিদ। কিন্তু উচ্চতায় না মেলায় পাত্র নির্বাচন করতে পারছেন না। এর আগে এ প্রসঙ্গে তিনি বলেছিলেন, পরিবার থেকে বিয়ের জন্য চাপ দিচ্ছে। কিন্তু সমস্যা তৈরি হয়েছে উচ্চতা নিয়ে। ছেলে দেখে পছন্দ হলেও লম্বা ছেলে তো খুঁজেই পাওয়া যায় না। আমার উচ্চতা ৫ ফুট সাড়ে ৯ ইঞ্চি। এই উচ্চতার ছেলে মেলানোর চেষ্টা করছি। মিলছে না। আমার উচ্চতার সমান ছেলে পেলে যেকোনো মুহূর্তে বিয়ে করে ফেলব।

২০১০ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার এ রানার্স আপ হওয়ার পর থেকেই অভিনয় শুরু করেন মৌসুমী।  তবে তিনি চলচ্চিত্রে  পা রাখেন ২০১৩ সালে। তার ক্যারিয়ারে কাজের সংখ্যা অল্প হলেও বহুরুপে নিজেকে উপস্থাপন করেছেন। এরমধ্যে পতিতা, রাস্তার মেয়ে, ভিখারি, ধনীর দুলালি, খুনি, সাইকো চরিত্রে সমানতালে অভিনয় করে গেছেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ