আজ ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

ফুটবলে হারানো এতিহ্য ফিরিয়ে আনতে কিশোরগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে।

শনিবার (৩ জুন) বিকাল ৪ টায় কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে বর্ণিল সাজে বেলুন উড়িয়ে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সভাপতি পৌর মেয়র মাহমুদ পারভেজ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ ও বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ (পিপিএম বার), জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট জিল্লুর রহমান, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মোঃ মশিউর রহমান (হুমায়ুন), সিভিল সার্জন ডা. সাইফুল ইসলাম, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম,যুবলীগ নেতা রাশেদ জাহাঙ্গীর পল্লব প্রমূখ।

মেয়র জানান, নান্দনিক ও জমকালো আয়োজনে উদ্বোধনীর মাধ্যমে কিশোরগঞ্জে শুরু হচ্ছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট।বাংলাদেশের জাতীয় ফুটবল টিমের সাবেক তারকা খেলোয়াড়দের নিয়ে গঠিত “বাংলাদেশ সোনালী অতীত” বনাম “কিশোরগঞ্জ সোনালী অতীত” এর মাঝে একটি প্রীতি ম্যাচের মধ্যদিয়ে শুরু হয়ে আগামী ১৩ জুন ফাইনাল খেলার মাধ্যমে শেষ হবে এ টুর্নামেন্ট।

রোববার (৪ জুন) থেকে নক আউট পর্বের এ টুর্নামেন্টে নারায়ণগঞ্জ, ব্রাহ্মণড়ীয়া, নেত্রকোনা ও কিশোরগঞ্জ জেলা ফুটবল টিমসহ আরও চারটি উপজেলা টিম অংশগ্রহণ করবে এ টুর্নামেন্টে।

অতিথিগণ বক্তবে বলেন, কিশোরগঞ্জের মাটি ফুটবলের জন্য উর্বর ভূমি, কিশোরগঞ্জের মাটি ও মানুষ ফুটবলকে ভালোবাসে। বর্তমান প্রজন্মকে খেলাধুলা ও ফুটবলে আরো উজ্জীবিত করতে এমন টুর্নামেন্টের আয়োজন সত্যিই প্রসংশনিয়। কারন কোন খেলোয়াড় মাদকসেবী হয় না, মাদক মুক্ত দেশ গড়তে হলে খেলার মাঠে নতুন প্রজন্মকে ফিরিয়ে আনতে হবে।

 

এসময় কিশোরগঞ্জ জেলা সোনালী অতীতের সভাপতি মোঃ লায়েক আলী, জাতীয় দলের সাবেক তারকা ফুটবলার মোঃ নূরুল ইসলাম, শফিকুল ইসলাম সুরুজ, নারায়ণগঞ্জ জেলার অসংখ্য সাবেক খেলোয়াড় ও প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিবৃন্দ ছাড়াও ফুটবল প্রেমী হাজার হাজার দর্শক উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ