আজ ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জ পৌরসভার বর্জ্য অপসারণের গাড়ি ভাঙচুর

কি‌শোরগ‌ঞ্জে বিএনপির ডাকা দুই দিনের অবরোধ কর্মসূচির প্রথম দিনে কিশোরগঞ্জ পৌরসভার বর্জ্য অপসারণের গাড়ি ভাঙচুর করেছে অব‌রোধকারীরা।

রোববার (০৫ নভেম্বর) দুপুরে জেলা শহরের নগুয়া বটতলার কদমতলা এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন কি‌শোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পার‌ভেজ।

স্থানীয়রা জানান, রোববার (০৫ নভেম্বর) দুপুরের দিকে নগুয়া বটতলা এলাকায় রাস্তা অব‌রোধ ক‌রে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করে হরতাল ও অব‌রোধকারীরা। এ সময় কিশোরগঞ্জ পৌরসভার পিকআপভ‌্যান বর্জ্য ফেলে পৌরসভার দিকে যাচ্ছিল। কদমতলী এলাকায় অব‌রোধকারীরা লাঠিসোঁটা নিয়ে গাড়ির ওপর হামলা ও ভাঙচুর ক‌রে। খবর পে‌য়ে পু‌লিশ ঘটনাস্থ‌লে যাওয়ার আ‌গেই পা‌লি‌য়ে যায় তারা।
কিশোরগঞ্জ পৌরসভার বর্জ্য অপসারণের গাড়ির চালক রুনু মিয়া বলেন, জেলখানা মোড়ের সামনে স্বপ্নপুরিতে বর্জ্য ফেলতে যাই। ফেরার সময় কদমতলা এলাকায় গলি থেকে লাঠিসোটা নিয়ে বের হয়ে ক‌য়েকজন গাড়িতে আক্রমণ চালায়। তাদের আক্রমণে আমাদের গাড়ির সামনে গ্লাস ভেঙে যায়।

কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মো. পারভেজ মিয়া বলেন, জনস্বার্থে বর্জ্য অপসারণের জন্য গাড়িটি ব্যবহৃত হতো। এ গাড়িটি ভাঙচুরের ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ