আজ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে মুক্তিযুদ্ধ যাদুঘর উদ্বোধন ও আশ্রয়ন প্রকল্প পরিদর্শনে ঢাকা বিভাগীয় কমিশনার

নিজস্ব প্রতিবেদক: কিশোরগঞ্জ সদর উপজেলা কমপ্লেক্সে নবনির্মিত “উপজেলা মুক্তিযুদ্ধ যাদুঘর” শুভ উদ্বোধন ও জেলা সদরের মহিনন্দ ইউনিয়নের কাশোরারচরে অবস্হিত আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করেছেন ঢাকা বিভাগীয় কমিশনার মো: সাবিরুল ইসলাম।

সোমবার (১৩ নভেম্বর) সকালে প্রথমে তিনি কিশোরগঞ্জ সদর উপজেলা কমপ্লেক্সে নবনির্মিত উপজেলা মুক্তিযুদ্ধ যাদুঘর এর শুভ উদ্বোধন করেন।

এ সময় জেলা প্রশাসনের কর্মকর্তাগণ, বীরমুক্তিযোদ্ধাগণ, উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাগণ উপস্হিত ছিলেন। পরে জেলা সদরের মহিনন্দ ইউনিয়নের কাশোরারচরে অবস্হিত আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করেন। পরিদর্শনকালে তিনি জেলা সদরের মহিনন্দ আশ্রয়ণ প্রকল্পের বিভিন্ন ঘর ও আশ্রিতা মানুষের জীবন মানের খোঁজ খবর নেন। প্রকল্পের গুনগত মান দেখে তিনি সন্তোষ প্রকাশ করেন। পরে একটি গাছের চারা রোপন করেন। তিনি উপকারভোগীদের সাথে মতবিণিময় ও উপকারভোগীদের বিশ্রামের গোলঘরের শুভ উদ্বোধন করেন।

এ সময় তাঁর সাথে ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ, স্হানীয় সরকার বিভাগের উপপরিচালক মোহাম্মদ হাবিবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এ টি এম ফরহাদ চৌধুরী, সদর উপজেলার চেয়ারম্যান মো:মামুন আল মাসুদ খান, কিশোরগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার মোহাম্মদ আলী সিদ্দিকী, সহকারী কমিশনার (ভূমি) রাকিবুল ইসলাম, সদর উপজেলা প্রকৌশলী মো: মোজাম্মেল হক, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান আ.সাত্তার,মহিলা ভাইস চেয়ারম্যান মোছা: মাছুমা আক্তার, মহিনন্দ ইউপি চেয়ারম্যান মো:লিয়াকত আলী, যশোদল ইউপি চেয়ারম্যান ইমতিয়াজ সুলতান রাজনসহ প্রশাসনের কর্মকর্তাগণ উপস্হিত  ছিলেন।

এছাড়াও তিনি নিকলী উপজেলায় ছাত্রীদের মধ্যে বাই সাইকেল বিতরণ, গাছের চারা রোপন ও বিতরণ করেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ