আজ ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

 মনোনয়নপত্র জমা দিলেন স্বতন্ত্র প্রার্থী মেজর আখতারুজ্জামান রঞ্জন

নিজস্ব প্রতিবেদক : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসনে বিএনপির বহিষ্কৃত নেতা স্বতন্ত্র  প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিলেন দুই বারের সাবেক সংসদ সদস্য মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জন।
বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকালে রিটার্নিং কর্মকর্তার দায়িত্বপ্রাপ্ত কিশোরগঞ্জের জেলা প্রশাসকের কার্যালয়ে তিনি মনোনয়নপত্র দাখিল করেন। রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক আবুল কালাম আজাদ মনোনয়নপত্র গ্রহণ করেন।
মনোনয়ন পত্র জমা দেয়ার পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে ভিডিও বক্তব্যের মাধ্যমে বলেন,যতক্ষণ পর্যন্ত বিএনপি নির্বাচনে না আসবে ততক্ষণ পর্যন্ত নির্বাচনের পরিবেশ সৃষ্টি হবে না। তবে বিএনপি নির্বাচনে আশা উচিৎ। বিএনপি একটি গণতান্ত্রিক রাজনৈতিক দল। বিএনপি নির্বাচনে যাওয়া ছাড়া কোন বিকল্প নাই। বিএনপি জামায়াতের খপ্পরে পরে কিন্তু জামায়াত জানে যে তারা একটা সিটও  পাবে না। জামায়াতের কারনে বিএনপির এই অবস্থা।
যেহেতু সরকার বলছেন অবাধ সুষ্ঠ  নিরপেক্ষ নির্বাচন হবে। অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন না হয়,তাহলে ৭ তারিখের বিকাল ৪টায় আন্দোলন শুরু করবো। সাংবাদিকদের প্রশ্নে বলেন অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হলে বিজয়ী হওয়ার ব্যাপারে আশা প্রকাশ করেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ