আজ ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নিসচা কিশোরগঞ্জ জেলা কমিটির পরিচয়পত্র বিতরণ

কিশোরগঞ্জ প্রতিনিধি :নিরাপদ সড়ক চাই (নিসচা)কিশোরগঞ্জ জেলা শাখার কার্যকরী কমিটি ও সাধারণ সদস্যদের মাঝে পরিচয়পত্র (আইডি কার্ড) বিতরণ অনুষ্ঠিত হয়।

রবিবার(৩১ মার্চ) বিকালে কিশোরগঞ্জ পৌর মিলনায়তনে আলোচনা ও পরিচয়পত্র বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নিসচার উপদেষ্টা ও কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ।

নিরাপদ সড়ক চাই কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি ফিরোজ উদ্দীন ভুইঁয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাংবাদিক ফারুকুজ্জামানের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন নিসচার উপদেষ্টা ও কিশোরগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোছা. বিলকিছ বেগম। অন্যান্যদের মধ্যে নিসচার জেলা কমিটির অর্থ সম্পাদক ইঞ্জি: মো.কামরুল হাসান বাদল, সহ-সাধারণ সম্পাদক ইঞ্জি: শফিউল আলম জিএম আরজু, সাংবাদিক আলী রেজা সুমন,আইন বিষয়ক সম্পাদক শাহ মো.আশ্রাফ উদ্দিন দুলাল, দুর্ঘটনা বিষয়ক সম্পাদক তাসলিমা আক্তার মিতু, প্রচার সম্পাদক এস এম জাহাঙ্গীর আলম, দপ্তর সম্পাদক মো. হুমায়ুন আহমেদ, যুব বিষয়ক সম্পাদক মো. হুমায়ুন কবির, মহিলা বিষয়ক সম্পাদক ডা. মাহফুজা সুলতানা রুমা,কার্যকরী সদস্য বুলবুল আহমেদ, সাংবাদিক আমিনুল হক সাদী,এম এ আকবর খন্দকার, মেহেদি হাসান বাদশা,মো. জাহাঙ্গীর শাহ বাদশা,মো. রোবেল মিয়াসহ সংগঠনের সাধারণ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় প্রধান অতিথি সকল সদস্যবৃন্দকে
নিসচার পরিচয়পত্র তুলে দেন।

প্রধান অতিথি কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ বলেছেন, নিরাপদ সড়ক চাই একটি সামাজিক আন্দোলন। সড়কে পরিনবহন খাতে নিয়ম-শৃঙ্খলা বজায় রাখার ক্ষেত্রে ‘নিরাপদ সড়ক চাই'( নিসচা) খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। তিনি দেশব্যাপী অবদান রাখার জন্য নিসচার প্রতিষ্ঠাতা সভাপতি ইলিয়াস কাঞ্চনের ভূয়সী প্রশংসা করেন।
তিনি আরো বলেন, যেহেতু চেয়ারম্যানের জেলা কিশোরগঞ্জ তাই জেলা কমিটির নেতৃবৃন্দকে বলেন সংগঠনকে আরো শক্তিশালী ভূমিকা রাখতে হবে।কিশোরগঞ্জে ব্যাতিক্রম কিছু করতে হবে। যেন সারা বাংলাদেশে নিসচা রোল মডেল হিসাবে আবির্ভূত হয় কিশোরগঞ্জ জেলা শাখা।
আপনারা সবসময় আমার সার্বিক সহযোগিতা পাবেন। আপনারা নিয়মিত কর্মসূচি চালিয়ে গেলে মানুষ সচেতন হবে এবং সড়কে বিশৃঙ্খলা ও দুর্ঘটনা অবশ্যই কমে আসবে।

জেলা সভাপতি সাংগঠনিক বিভিন্ন কর্মসূচি নিয়ে বিস্তারিত আলোচনা করেন।তিনি বলেন,বিগত দিনে আমরা সচেতনতামূলক অনেক আজ করেছি। শহরের বিভিন্ন রাস্তায় অলিগলিতে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের নিয়ে রোড সেফটি সচেতনতামূলক কর্মশালা করেছি।আগামী দিনেও এ কর্মসূচি অব্যাহত থাকবে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ