আজ ১৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে সম্মিলিত সামাজিক আন্দোলনের মাস্ক ও লিফলেট বিতরণ

 

 

কিশোরগঞ্জ জেলা সম্মিলিত সামাজিক আন্দোলন করোনা ভাইরাস প্রতিরোধ ও সচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে মাস্ক ও লিফলেট বিতরণ করেছে।
শনিবার শহরের ইসলামিয়া সুপার মার্কেটের সামনের সড়কে কাপড়ের তৈরি ও সার্জিকেলসহ পাঁচশ মাস্ক ও লিফলেট বিতরণ করেন তারা। পথচারী, যানবাহনের চালক ও যাত্রী এবং দরিদ্রদের মুখে মাস্ক পড়িয়ে দেন সম্মিলিত সামাজিক আন্দোলনের কর্মীরা।

এ সময় কিশোরগঞ্জ জেলা সম্মিলিত সামাজিক আন্দোলনের সভাপতি এডভোকেট অশোক সরকার, সংগঠনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মুক্তু, ফিরোজ উদ্দিন ভূইয়া, রুহুল আমীন, জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক খায়রুজ্জামান রবিন,  সদস্য অধ্যাপক আবুল কাশেম অপু, শুভাশীষ দেব তপু, হাসিবুর রহমান, জেলা ছাত্র শাখার সাধারণ সম্পাদক রাতুল তালুকদার , মোঃ লুৎফুল কবীর প্রমুখ।

এডভোকেট অশোক সরকার বলেন, এখনও ৭০ থেকে ৮০ ভাগ মানুষের মুখে মাস্ক দেখা যায়না। তাদের মধ্যে শিক্ষিতজনেরাও রয়েছেন। সেটা খুবই দুঃখজনক। সম্মিলিত সামাজিক আন্দোলনের পক্ষ থেকে সীমিত সামর্থ দিয়ে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়েছে বলে তিনি উল্লেখ করেন। সরকার ও রাজনৈতিক দলগুলোর পাশাপাশি সামাজিক সংগঠনগুলোকে এক্ষেত্রে আরও ভূমিকা রাখার আহ্বান জানান তিনি।

 

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ