আজ ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

খাষকাউলিয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের দায়িত্ব গ্রহণ

চৌহালী প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের চৌহালী উপজেলার খাষকাউলিয়া   ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের দায়িত্ব গ্রহণ সম্পন্ন হয়েছে।
সোমবার (১৪ ফ্রেব্রয়ারি) দুপুরে খাষকাউলিয়া  ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেন তারা।
ইউপি সচিব খায়রুল ইসলাম সবুজের সঞ্চালনায় এবং নব-নির্বাচিত চেয়ারম্যান ও ইউনিয়ন  আ’লীগের  সভাপতি আবু ছাইদ বিদ্যুতের  সভাপতিত্বে অভিষেক ও দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সাবেক সভাপতি আলহাজ্ব হজরত আলী মাষ্টার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোল্যা বাবুল আক্তার,
 চৌহালী সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল মান্নান, সাবেক অধ্যক্ষ শাহাবুদ্দিন,  খাষকাউলিয়া ফাজিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওঃ আশরাফ আলী, অবসরপ্রাপ্ত শিক্ষক  আশরাফ আলী, ইউপির প্যানেল চেয়ারম্যান  আব্দুস সালাম ৷
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নবনির্বাচিত ইউপি সদস্য সেলিম রেজা, হাবিবুর রহমান হাবলু, শাহিনুর রহমান, রবিউল ইসলাম, আবু ছাইদ, আব্দুল আলিম, আলম মোল্যা, এমারত আলী, আমিনুর  রশিদ ও সংরক্ষিত  নারী  ইউপি সদস্য মোছা: রওশন আরা, মোছা : নুরজাহান খাতুন  ও মোছা : তাছলিমা  খাতুন সহ নবনির্বাচিত ইউপি সদস্যগণ উপস্থিত ছিলেন।
নবনির্বাচিত চেয়ারম্যান আবু ছাইদ বিদ্যুত বলেন  বিপুল ভোটে নির্বাচিত করায় অত্র ইউনিয়নবাসীকে ধন্যবাদ জানানোর পাশাপাশি পরিষদের সার্বিক কার্যক্রম সুষ্ঠভাবে পরিচালনার জন্য উপস্থিত সকলের নিকট সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি । এদিকে একই দিনে খাষপুকুরিয়া ইউনিয়নের নবনির্বাচিত  ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান বাবলু ও ইউপি সদস্যদের নিয়ে দায়িত্ব গ্রহণ করেছেন। উপস্থিত ছিলেন, স্থানীয় নেতৃবৃন্দ।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ