আজ ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে একাডেমি কাপ ফুটবলে চ্যাম্পিয়ন আলো ফুটবল একাডেমি

কিশোরগঞ্জে অনূর্ধ্ব ১২ বালকদের নিয়ে একাডেমি কাপ ফুটবল টুর্নামেন্ট ২০২৩ সম্পন্ন হয়েছে। ফাইনাল খেলায় হারুয়া স্পোর্টিং ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে আজিম উদ্দিন আলো ফুটবল একাডেমি।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) কিশোরগঞ্জ জেলা শহরের পুরাতন স্টেডিয়ামে এই একাডেমি কাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিস।

ফাইনাল খেলার শিরোপার লড়াইয়ে শুরু থেকেই এগিয়ে যায় আজিম উদ্দিন আলো ফুটবল একাডেমি। জিহাদ করেন একটি গোল এবং শেষ দিকে তানিম এক গোল এর সুবর্ণ সুযোগ হারানোর মাধ্যমে নিশ্চিত পরাজয় বরণ করে হারুয়া স্পোর্টিং ক্লাব। শেষ পর্যন্ত ০-১ গোলে জিতে শিরোপা নিশ্চিত করে আজিম উদ্দিন আলো ফুটবল একাডেমি। ম্যাচ শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন কিশোরগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ গোলাম মোস্তফা। এসময় উপস্থিত ছিলেন-জেলা ফুটবল এসোসিয়েশনের সিনিয়র সহ সভাপতি এ কে এম ফারুক এবং সহ সভাপতি মো. হাবিবুর রহমান সজল, ক্রীড়া সংস্থার সদস্য মো. সাইদুল হক শেখর, শহিদুল ইসলাম খোকন, সাবেক স্কাউট সম্পাদক, আব্দুল গনি । ফাইনাল ম্যাচের সেরা খেলোয়াড় হয়েছেন আজিম উদ্দিন আলো একাডেমির জিহান। টুর্নামেন্ট সেরা খেলোয়াড় হয়েছেন একই ক্লাবের ইব্রাহিম। সবোর্চ্চ গোলদাতা হয়েছেন আব্দুর বারি ফুটবল একাডেমির ইশান। সমাপনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা ক্রীড়া অফিসার মো. নূরে এলাহী।

ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় কিশোরগঞ্জ জেলার ৮টি একাডেমির মোট ৯৬ জন বালকদের নিয়ে এই প্রতিযোগিতার আয়োজন করে কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিস। এবং প্রতিযোগিতা শেষে বাছাইকৃত খেলোয়াড় এবং অনূর্ধ্ব-১৬ বছর খেলোয়াড়দের নিয়ে মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণের উদ্বোধন সম্পন্ন হয়।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ