আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌহালী উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

চৌহালী প্রতিনিধি: আসন্ন চৌহালী উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে উপজেলা চেয়ারম্যান ফারুক হোসেন সরকার এর নিজ বাসভবনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ শুক্রবার (৮ মার্চ) দুপুর ১২টায় বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হযরত আলী মাষ্টারের সভাপতিত্বে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, চৌহালী উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক হোসেন সরকার।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য মজিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবু নজির মিয়া, নুর মোহাম্মদ চৌধুরী সন্জু, ঘোড়জান ইউপি চেয়ারম্যান রমজান আলী, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মনিরুল ইসলাম মানিক, বাঘুটিয়া ইউপি সাবেক চেয়ারম্যান কাহহার সিদ্দিকী, খাষকাউলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ সরকার, ঘোড়জান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ‌আলম, ঘোড়জান ইউনিয়ন যুবলীগের সভাপতি হাসান মুন্সি প্রমুখ।
বক্তব্য বক্তারা বলেন, ফারুক সরকার বর্তমানেও তিনি উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন। আমরা চাই ফারুক সরকার আবারো  উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহণ করে চেয়ারম্যান নির্বাচিত হোক। আমরা চৌহালী উপজেলাবাসী সকলে মিলে তাকে আবারো বিপুল ভোটের মাধ্যমে জয়যুক্ত করবো।
বক্তারা আরও বলেন, তিনি উপজেলা চেয়ারম্যান হয়ে এলাকায় ব্যপক উন্নয়ন মূলক কাজ করেছেন, তার জনপ্রিয়তা রয়েছে আকাশচুম্বী। সকলে কাধে-কাধ মিলিয়ে ঐক্যবদ্ধ হয়ে ফারুক হোসেনের পক্ষে কাজ করার অঙ্গিকার করেন।
চেয়ারম্যান ফারুক সরকার বলেন, আমাকে আপনারা ভালবেসে ভোট দিয়ে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করেছেন। আপনাদের প্রতি আমার কৃতজ্ঞতার শেষ নেই। আপনারা যদি আমাকে আবাবো সমর্থন করেন আমি নির্বাচন করবো।
আপনাদের দোয়ায় আমি যদি আবারো উপজেলা পরিষদ চেয়ারম্যান হতে পারি, আগেও আমি যেমনভাবে আপনাদের পাশে ছিলাম সব সময় আমি আপনাদের পাশেই থাকবো।
সকলে আমার জন্য দোয়া করবেন। তিনি আরও বলেন, আমি ৫ বছর চেয়ারম্যান ছিলাম যদি এসময় কোন ভূল-ত্রুটি থেকে থাকে তাহলে সবাই আমাকে ক্ষমা করে দিবেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ