আজ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএমটিএ’র নবগঠিত কমিটির পরিচিতি সভা ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা

বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যালায়েন্স (বিএমটিএ) নবগঠিত পূর্ণাঙ্গ কমিটির ইফতার ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। ২৯ মার্চ (শুক্রবার) সন্ধ্যায় রাজধানীর শ্যামলীতে সিটি গার্ডেন রেস্টুরেন্টে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিএমটিএ’র সভাপতি ইলিয়াছ হোসেন ইলুর সভাপতিত্বে এবং শামীম শাহ-র সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন বিএমটিএ’র উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন খান, সিনিয়র সহ-সভাপতি গোলাম রসুল স্বপন, সহ-সভাপতি এমকে পারভেজ, যুগ্ন মহাসচিব রাসেল মাহমুদ সুজন, সাংগঠনিক সম্পাদক মলয় বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক মিজবাহ উদ্দিন আহমদ (নিঝুম), সাংগঠনিক সম্পাদক মো. লিমন হোসেন, কোষাধ্যক্ষ ফেরদৌস শেখ, প্রচার সম্পাদক এইচ এম সুমন বাপ্পা, দপ্তর সম্পাদক ফরহাদ হোসেন, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক তৌহিদুল ইসলাম, সহ-বিজ্ঞান ও গবেষণা সম্পাদক জেরিন তাসনীমসহ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ১০১ জন নেতা ও সদস্যবৃন্দ।

এর আগে বিকেলে বিএমটিএ’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সভাপতি ইলিয়াছ হোসেন ইলু ও মহাসচিব শামীম শাহ’র নেতৃত্বে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জ্ঞাপন করেন নতুন কমিটির সদস্যরা।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ