আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে চিকিৎসকদের মানববন্ধন

ডেস্ক

সম্প্রতি দেশের বিভিন্ন এলাকায় সনাতন ধর্মাবলম্বীদের উপাসনালয় ও ঘরবাড়িতে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের প্রতিবাদ এবং সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে কিশোরগঞ্জে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন চিকিৎসকগণ।

রোববার (২৪ অক্টোবর) দুপুরে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনের বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন (বিএমএ) কিশোরগঞ্জ জেলা শাখার উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।

‘ধর্ম যার যার বাংলাদেশ সবার’ এবং ‘বাংলার হিন্দু বাংলার খৃষ্টান বাংলার বৌদ্ধ বাংলার মুসলমান আমরা সবাই বাঙালি’ স্লোগানকে প্রতিপাদ্য করে কর্মসূচিতে চিকিৎসক নেতৃবৃন্দ ছাড়াও শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে কর্মরত চিকিৎসকগণ অংশ নেন।

কর্মসূচি চলাকালে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন জেলা বিএমএ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. মাহবুব ইকবাল।

এতে জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদ সভাপতি ডা. দীন মোহাম্মদ, শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজের অধ্যক্ষ ডা. মো. নজরুল ইসলাম, হাসপাতালের পরিচালক ডা. মো. হাবিবুর রহমান ও কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান বক্তব্য রাখেন।

কর্মসূচি সঞ্চালনা করেন জেলা বিএমএ সাধারণ সম্পাদক ডা. মো. আব্দুল ওয়াহাব বাদল।

বক্তাগণ তাদের বক্তব্যে শান্তি ও সম্প্রীতি বিনষ্টকারী অপশক্তিকে প্রতিহত করার পাশাপাশি সনাতন ধর্মাবলম্বীদের নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানান।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ