আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিবগঞ্জে মাদ্রাসা ও এতিমখানায় নিসচা’র ইফতার বিতরণ

নিরাপদ সড়ক চাই(নিসচা) শিবগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে শনিবার(২৩ মার্চ) পৌর এলাকার ৪ টি মাদ্রাসা ও এতিমখানার কোমলমতি শিক্ষার্থীদের মাঝে ইফতার বিতরন করা হয়েছে। ইফতার বিতরন করেন নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার উপদেষ্টা ও চৌধুরী আদর্শ মহিলা ডিগ্রী কলেজ এর অধ্যক্ষ শফিকুল ইসলাম রতন। এসময় উপস্থিত ছিলেন আলিয়ারহাট ডি ইউ এস ফাজিল ডিগ্রি মাদ্রাসার অধ্যক্ষ আব্দুস সালাম, নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি রশিদুর রহমান রানা, সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল হান্নান,সহ-সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী,সাংগঠনিক সম্পাদক আসাদুল্লাহ,দূর্ঘটনা অনুসন্ধান ও গবেষণা বিষয়ক সম্পাদক মজনু মিয়া,প্রচার সম্পাদক সোহেল রানা,প্রকাশনা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, মাওঃ সাইদুর রহমান সহ,মাদ্রাসা শিক্ষক,পরিচালনা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

এসময় মাদ্রাসা ও এতিম শিক্ষার্থীদের বিভিন্ন বিষয়ে খোঁজ খবর নেন নিসচা নেতৃবৃন্দ।

ইফতার বিতরণ কার্যক্রমের পূর্বে সড়ক দুর্ঘটনায় নিহতদের আত্মার মাগফিরাত কামনা ও আহতদের দ্রুত সুস্থতা কামনা এবং নিসচা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এর দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

উল্লেখ্য এবছর ইফতার পাটি না করে মাদ্রাসা ও এতিমখানায় ইফতার বিতরন করলো নিরাপদ সড়ক চাই(নিসচা) শিবগঞ্জ উপজেলা শাখার নেতৃবৃন্দ।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ