আজ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুড়িগ্রামে বঙ্গবন্ধুর ১০২ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

আসলাম উদ্দিন আহম্মেদ, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ কুড়িগ্রামে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে   জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।
আজ ১৭ মার্চ বৃহস্পতিবার সকালে স্টেডিয়াম মাঠ সংলগ্ন  স্বাধীনতার বিজয় স্তম্ভে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, বিভিন্ন সরকারী বেসরকারী কর্মকর্তা ও জেলা আওয়ামী লীগসহ মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ। এছাড়াও বিশেষ এ দিবসটি উপলক্ষে আলোচনা সভা, সাস্কৃতিক অনুষ্ঠান ও বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করা হয়। জেলা প্রশাসন বিশেষ এই দিনে মুজিব উৎসব ও সূবর্ণ জয়ন্তী মেলার আয়োজন করেন। সবশেষে প্রতিযোগীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।
এ সব কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক রেজাউল করিম, পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ  চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু প্রমুখ।
জেলা আওয়ামী লীগ দিবসটি উপলক্ষে দলীয় কার্যালয়ে পৃথক ভাবে আলোচনা সভা, মিলাদ মাহফিল ও কেক কাটার আয়োজন করে।
অন্যদিকে জেলার সবকটি উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও শিশু দিবস উপলক্ষে সংশ্লিষ্ট  উপজেলা প্রশাসনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন পৃথক পৃথকভাবে কর্মসূচি পালন করার খবর পাওয়া গেছে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ