আজ ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান খাদিজা নাজনীন সুলতান

চৌহালী প্রতিনিধিঃআসন্ন চৌহালী উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান, ১নং ওয়ার্ড মহিলা আ’লীগের সভাপতি ঢাকা মহানগর উত্তর। বি এস এস গ্রুপ এর চেয়ারম্যান মিসেস খাদিজা নাজনীন সুলতান।
আগামী মার্চে শুরু হতে যাচ্ছে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যে মাঠে নেমে পড়েছেন তিনি। এজন্য নিজ দলের নেতাকর্মী  ছাড়াও সাধারণ ভোটারদের কাছে চাইছেন দোয়া ও আর্শিবাদ।
জানাযায়, খাদিজা নাজনীন সুলতান একজন দক্ষ নারী নেত্রী। যার নিজস্ব যোগ্যতায় ঢাকা মহানগর উত্তর ১নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি দায়িত্ব পান।একই সাথে তিনি, বি এস এস গ্রুপ এর চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছে।
যার মাধ্যমে উপজেলার অসহায় দুঃস্থ মানুষদের সহায়তা করে আসছেন তিনি নিয়মিত। যার নেতৃত্বে উপজেলার নারী সমাজ আজ জাগ্রত।
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস-চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থীর মধ্যে সাধারণ ভোটারদের মাঝে আলোচনার শীর্ষে রয়েছেন তিনি। তাছাড়া তিনি খাষকাউলিয়া ইউনিয়নে সরকার বংশের পুত্রবধু ও বৃহত্তর উমারপুর ইউনিয়নের মেয়ে। দুই ইউনিয়ন মিলে একমাত্র সম্ভাব্য প্রার্থী থাকায় অন্য সবার চাইতে ভোটের মাঠে সুবিধাজনক অবস্থানে থাকবেন এমন ধারনা সাধারণ ভোটারদের।
খাদিজা নাজনীন একটি রাজনৈতিক পরিবারে জন্ম। তেমনি বিয়েও হয়েছে প্রতিষ্ঠিত একটি রাজনৈতিক পরিবারে উভয় পরিবারের রয়েছে বেশ সুনাম। পারিবারিক ঐতিহ্য আর একটি রাজনৈতিক সংগঠনের নারী নেত্রী হিসাবে সমাজে রয়েছে তার বিশেষ পরিচিতি।
উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী খাদিজা নাজনীন সুলতান জানান, আমি ও আমার পরিবার দীর্ঘ দিন থেকে এ উপজেলার সাধারণ মানুষের পাশে আছি।
তাই আসন্ন উপচেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান হিসাবে আমাকে নির্বাচিত করবে সাধারণ মানুষ এটাই আমার বিশ্বাস।
নির্বাচিত হতে পারলে চৌহালী উপজেলাকে একটি মডেল উপজেলায় রূপান্তরিত করার ব্যাপারে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ